NEWS, সারাদেশ

কলাপাড়ায় কোস্টগার্ড এর অভিযানে পাঁচ লক্ষ পিচ ইয়াবাসহ আটক ২

%e0%a6%95%e0%a6%b2%e0%a6%be%e0%a6%aa%e0%a6%be%e0%a7%9c%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%95%e0%a7%8b%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%97%e0%a6%be%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%85

মোঃ পারভেজ,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী কলাপাড়ার পায়রা সমুদ্র বন্দরের রাবনাবাদ চ্যানেল সংলগ্ন গভীর ব‌ঙ্গোপসাগ‌রে দুটি মাছ ধরার ট্রলার থেকে ৫ লক্ষ ইয়াবাসহ হাতেনাতে দুইজনকে আটক করেছে কোস্টগার্ড।জানা গেছে, মঙ্গলবার দিনগত রাতে কুয়াকাটা সৈকত থেকে ৫০ কিলোমিটার গভীরে অভিযান চালিয়ে ওই ইয়াবাসহ তাদের‌কে আটক করা হয়।

আটককৃতরা হলো  কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের মোবারক শিকদারের পুত্র মোশারেফ হোসেন এবং মহিপুরের মৃত, সোহরাব শিকদারের পুত্র টিপু শিকদার।বুধবার সকালে কোস্টগার্ড নিজামপুর স্টেশনে এক প্রেসব্রিফিংএ কোস্টগার্ড স্টাফ অফিসার (অপারেশন) ল্যাফটেন্যান্ট কমান্ডার নাজিউর রহমান জানান, রবিবার টেকনাফ থেকে আটক মোশারেফের মালিকাধীন এফবি মাসুম নামের ইজ্ঞিন চালিত মাছ ধরা ট্রলারে ইয়াবা নিয়ে টিপুসহ মহিপুরের উদ্দেশ্যে রওনা করে। পথিমধ্যে ট্রলারের ইজ্ঞিন নস্ট হলে পাচাকারী চক্রের সদস্য এফবি আলাউদ্দিন ট্রলারের মালিক আল-আমিন, সোহরাব, জহির, বেল্লাল এবং নিজাম তাদের উদ্বারে যায়। সংবাদ পেয়ে কোস্টগার্ড পায়রা বন্দর, নিজামপুর ও ভোলা কন্টিজেন্স যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে এফবি আলাউদ্দিন ট্রলারের মালিক আল-আমিনসহ সোহরাব, জহির, বেল্লাল এবং নিজাম পালিয়ে যায়। পালিয়ে যাওয়া সকলের বাড়ী মহিপুর থানার সদর ইউনিয়ন ও লতাচাপলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে বলে জানায় কোস্টগার্ড।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

8 + 15 =

বাংলাদেশ একাত্তর