শনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

কলাপাড়া সাংবাদিক ক্লাব উদ্বোধন করলেন এমপি মহিব্বুর রহমান মহিব

প্রতিবেদক
bangladesh ekattor
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ১০:৪০ অপরাহ্ণ

মোঃ পারভেজ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ঃপটুয়াখালী কলাপাড়ায় সাংবাদিক ক্লাব ফিতা কাটার মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়েছে।শনিবার দুপুরের দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব।এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতছিলেন এমপির সহধর্মীনি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।আরো উপস্থিত ছিলেন কলাপাড়া পৌর মেয়র ও কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবু বিপুল চন্দ্র হাওলাদার, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম,মহিলা কাউন্সিলর উম্মে তামিমা বিথিসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

কলাপাড়া সাংবাদিক ক্লাব উদ্বোধন করলেন এমপি মহিব্বুর রহমান মহিব সহ সকল সাংবাদিকবৃন্দ

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাপাড়া সাংবাদিক ক্লাবের সভাপতি নীল রতন কুন্ডু নিলয়। সভা সঞ্চলনা করেন মোঃ ইব্রাহিম খলিল ও মোঃ দিদারুল ইসলাম দোলন ঢালী।উপস্থিত ছিলেন ক্লাব সদস্য মোঃ জসিম আকন, জামাল হাওলাদার, হাসানুজ্জামান অমি গাজী মোঃ মহিবুল্লাহ পাটোয়ারী মোঃ সবুজ প্রমুখ।

এ সময় সাংসদ মহিব বলেন, সাংবাদিকদের জন্য আমার দরজা খোলা। সত্য ও নিরেপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাতি গঠনে আপনারা বড় ভূমিকা রাখবেন।এ সময়ে তিনি কলাপাড়া সাংবাদিক ক্লাবের উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন। উল্লেখ্য গত ২৫জানুয়ারি ২০১৯ কলাপাড়া সাংবাদিক ক্লাব গঠন করা হয়।

সর্বশেষ - অন্যান্য