NEWS, অর্থ ও বাণিজ্য

এ বছরের মধ্যেই গ্রামীণফোনের সব থ্রিজি ফোরজি সেবার আওতায় অন্তর্ভুক্ত করা হবে-মাইকেল ফোলি

%e0%a6%8f-%e0%a6%ac%e0%a6%9b%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ae%e0%a6%a7%e0%a7%8d%e0%a6%af%e0%a7%87%e0%a6%87-%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80%e0%a6%a3%e0%a6%ab%e0%a7%8b

গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি রোববার মতিঝিলে গ্রামীণফোন সেন্টারে গ্রাহকদের সঙ্গে সরাসরি কথা বলেছেন। দেশের সেরা নেটওয়ার্ক ব্যবহার করার জন্য তাঁদের স্বাগত জানিয়েছেন তিনি। গ্রামীণফোনের হ্যালোজিপি উদ্যোগের অংশ হিসেবেই গ্রাহকদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করেন মাইকেল ফোলি।

হ্যালোজিপি গ্রামীণফোনের একটি বিশেষ উদ্যোগ, যার মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকদের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে তাঁদের মতামত গ্রহণ করে গ্রাহকসেবার মানোন্নয়নে কাজ করে।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন, ‘আগে অনুষ্ঠিত হ্যালোজিপির উদ্যোগ থেকে গ্রাহকদের কাছ থেকে পাওয়া মতামতের ওপর ভিত্তি করে আমাদের কর্মীরা নিরলসভাবে গ্রাহক সন্তুষ্টিতে জন্য কাজ করেছে। সম্প্রতি, আমরা ৭ কোটি ১০ লাখ গ্রাহকের মাইলফলক স্পর্শ করেছি। আমাদের নেটওয়ার্কে গ্রাহকদের অবিচল আস্থার কারণেই এটা সম্ভব হয়েছে।’

গ্রাহকদের সঙ্গে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি গ্রামীণফোনের বিভিন্ন সেবার মান, সমস্যা ও সমাধান নিয়ে আলাদাভাবে কথা বলেন। এই সেশনটি ‘ফেসবুক লাইভ’-এর মাধ্যমে ফেসবুকে সরাসরি সম্প্রচারিত হয়। সেখানে গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়। গ্রাহকদের প্রশ্নের জবাবে মাইকেল ফোলি বলেন, এ বছরের মধ্যেই গ্রামীণফোনের সব বিটিএস ন্যূনতম থ্রিজি অথবা ফোরজি সেবার আওতায় অন্তর্ভুক্ত হবে।

সেশনে প্রযুক্তি, বাণিজ্য, গ্রাহকসেবা, যোগাযোগসহ গ্রামীণফোনের বিভিন্ন বিভাগের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি ও ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আযমানের নেতৃত্বে দেশব্যাপী হ্যালোজিপি সেশনের আয়োজন করা হচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

12 + 14 =