সারাদেশ

ইমামের বিশ্রাম কক্ষে তিন শিশুর লাশ

%e0%a6%87%e0%a6%ae%e0%a6%be%e0%a6%ae%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ae-%e0%a6%95%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b7%e0%a7%87-%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%a8

মুয়াজ্জিনের বিশ্রাম কক্ষে  ৩ শিশুর মরদেহ উদ্ধার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ

অনলাইন ডেক্সঃ কুমিল্লার   চাঁদপুরে পূর্ব কলাদি জামে মসজিদ লাগোয়া মুয়াজ্জিনের বিশ্রাম কক্ষে  থেকে তিন শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুদের বয়স ৮ থেকে ১৫ বছরের মধ্য। নিহত একজন মুয়াজ্জিমের সন্তান বলে জানা যায়। নিহত অন্য দুই শিশু হলো- ইব্রাহিম (১২)ও রিফাত হোসেন (১৫) ইব্রাহিম ও রিফাত পার্শ্ববর্তী মতলব দক্ষিণের ভাঙ্গারপাড় মাদরাসায় পড়াশোনা করত।

জানা যায় শুক্রবার (৩০ আগষ্ট) বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পূর্ব কলাদি জামে মসজিদ লাগোয়া মুয়াজ্জিনের বিশ্রাম কক্ষে এ ঘটনা ঘটে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বিষয়টি নিশ্চিত করেন। তবে তাৎক্ষণিক কোনো মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন, শিশুদের মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরির কাজ চলছে।

জানা গেছে, পাঁচ বছরের শিশু সন্তান আব্দুল্লাহ আল নোমানকে রেখে নামাজ পড়াতে যান ইমাম মাওলানা জামাল উদ্দিন। নোমানের সঙ্গে আরও দুই জন কিশোর প্রবেশ করে ইমামের কক্ষে।

নামাজ শেষে ওই ইমাম ফেরার পর রুমের ভেতর থেকে আটকানো দেখতে পান।
অনেক ডাকাডাকির পর আশপাশের লোকজন এগিয়ে আশে  দরজা না খোলায় দরজা ভেঙ্গে ইমামসহ উপস্থিত মুসল্লিরা দেখেন রুমের ভিতর তিন শিশু-কিশোর অচেতন অবস্থায় পড়ে আছে। এদের দুজন ঘটনাস্থলেই মারা গেছে। অন্য জনকে মতলব হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

2 × two =