শনিবার , ৬ অক্টোবর ২০১৮ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ এর নুতন কমিটি গঠন

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ৬, ২০১৮ ১২:৪৫ পূর্বাহ্ণ

গত কাল তারিখ ০৫/১০/২০১৮ইং শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকার সময় বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ এর নুতন কমিটি গঠন। রাজধানীর মিরপুর-৭ বঙ্গবন্ধু বিদ্যানিকেতন স্কুল রুমে, বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ রূপনগর থানা কমিটি, ৪১ জনের একটি নুতন কমিটি গঠন করা হয়।

 

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে,

উপস্থিত ছিলেন, সালাউদ্দিন রবিন, সাধারন সম্পাদ রূপনগর থানা, বাংলাদেশ আওয়ামীলীগ। বিশেষ অতিথি, আসাদ মুন্সি সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ, ঢাকা মহানগর উত্তর। উপস্থিত ছিলেন, জনাব ওয়াজেদ আলী শিকদার সাবেক ছাত্র নেতা ও বর্তমান যুবলীগের অন্যতম নেতা পল্লবী থানা, ঢাকা মহানগর উত্তর ও আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের অন্যন্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উক্ত বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ রূপনগর থানা কমিটিতে দায়ীত্ব প্রাপ্ত হলেন, প্রধান উপদেষ্টা মোঃ নুরুল ইসলাম প্রকাশক ও সম্পাদক স্বাধীন নিউজ ২৪, সভাপতি মোঃ আমিনুর ইসলাম স্বপন মাষ্টার, সাধারণ সম্পাদক সৈয়দ হোসাইন মোঃ তানভির, সাংগঠনিক মোঃ বাহার উদ্দিন ও অন্যন্য পদে আরও অনেকে রয়েছেন।

সংক্ষিপ্ত বক্তব্যে সালাউদ্দীন রবিন বলেন, এই নুতন কমিটির মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে এই নুতন কমিটি আগামীতে অগ্রণী ভুমিকা পালন করবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচার প্রচারণা করে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করবে এবং ঢাকা ১৬ আসনে মাননীয় প্রধানমন্ত্রী নৌকার প্রতিক যাকে দিবে বাংলাদেশ আওয়ামী সমবায় লীগসহ আওয়ামী অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মিরা তার পক্ষে কাজ করবে বলেও দিক নির্দেশনা দেন তিনি।

দলের সাধারন সম্পাদক মোঃ তানভির বলেন, আমরা আজ যে একটি নুতন সংগঠনে যুক্ত হলাম বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করেই এই সংগঠনে যোগ হয়েছি আপনারা আমাদের সার্বিক সহযোগিতা করবেন। এ ছাড়া আরও অন্যন্য নেতা কর্মিরা নানা আওয়ামীলীগের উন্নয়ন দিক তুলে ধরে বক্তব্য দেন। উক্ত অনুষ্ঠান সমাপ্তির পর মিষ্টি মুখ করাতে ভুলেননি নুতন কমিটির সাধারন সম্পাদক সৈয়দ হোসাইন মোঃ তানভির।

 

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

ন্যাশনাল মেডিকেল কলেজের পিয়ন জাহিদের বিরুদ্ধে চুরি, মাদক ও স্ত্রী নির্যাতনের অভিযোগ

চোরাই মোবাইল নিয়ন্ত্রণে মামা-ভাগ্নে গ্রুপের ভাগ্নে গ্রেফতার,মামা অধরা!

আইনি সেবা পেতে পল্লবী থানায় টাকা লাগেনা-ওসি কাজী ওয়াজেদ আলী

প্রধানমন্ত্রী চলে যাওয়ার পরই ছাত্রলীগের হামলা

ইউএনও ওয়াহিদার ওপর হামলাকারী প্রধান আসামি আটক:

কুখ্যাত ব্যাংক ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার

পল্লবীতে ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

রাঙ্গাবালীতে ছাত্রলীগের উদ্যোগে অসহায়দের ইফতার ও মাস্ক বিতরণ

মিরপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদকালে পুলিশের সাথে দফায় দফায় সংঘর্ষঃ অবেশষে দখল মুক্ত সড়ক

দীঘির সিনেমার শুটিং চলছে পল্লবীতে