শনিবার , ৬ অক্টোবর ২০১৮ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ এর নুতন কমিটি গঠন

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ৬, ২০১৮ ১২:৪৫ পূর্বাহ্ণ

গত কাল তারিখ ০৫/১০/২০১৮ইং শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকার সময় বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ এর নুতন কমিটি গঠন। রাজধানীর মিরপুর-৭ বঙ্গবন্ধু বিদ্যানিকেতন স্কুল রুমে, বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ রূপনগর থানা কমিটি, ৪১ জনের একটি নুতন কমিটি গঠন করা হয়।

 

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে,

উপস্থিত ছিলেন, সালাউদ্দিন রবিন, সাধারন সম্পাদ রূপনগর থানা, বাংলাদেশ আওয়ামীলীগ। বিশেষ অতিথি, আসাদ মুন্সি সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ, ঢাকা মহানগর উত্তর। উপস্থিত ছিলেন, জনাব ওয়াজেদ আলী শিকদার সাবেক ছাত্র নেতা ও বর্তমান যুবলীগের অন্যতম নেতা পল্লবী থানা, ঢাকা মহানগর উত্তর ও আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের অন্যন্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উক্ত বাংলাদেশ আওয়ামী সমবায় লীগ রূপনগর থানা কমিটিতে দায়ীত্ব প্রাপ্ত হলেন, প্রধান উপদেষ্টা মোঃ নুরুল ইসলাম প্রকাশক ও সম্পাদক স্বাধীন নিউজ ২৪, সভাপতি মোঃ আমিনুর ইসলাম স্বপন মাষ্টার, সাধারণ সম্পাদক সৈয়দ হোসাইন মোঃ তানভির, সাংগঠনিক মোঃ বাহার উদ্দিন ও অন্যন্য পদে আরও অনেকে রয়েছেন।

সংক্ষিপ্ত বক্তব্যে সালাউদ্দীন রবিন বলেন, এই নুতন কমিটির মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে এই নুতন কমিটি আগামীতে অগ্রণী ভুমিকা পালন করবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচার প্রচারণা করে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করবে এবং ঢাকা ১৬ আসনে মাননীয় প্রধানমন্ত্রী নৌকার প্রতিক যাকে দিবে বাংলাদেশ আওয়ামী সমবায় লীগসহ আওয়ামী অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মিরা তার পক্ষে কাজ করবে বলেও দিক নির্দেশনা দেন তিনি।

দলের সাধারন সম্পাদক মোঃ তানভির বলেন, আমরা আজ যে একটি নুতন সংগঠনে যুক্ত হলাম বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করেই এই সংগঠনে যোগ হয়েছি আপনারা আমাদের সার্বিক সহযোগিতা করবেন। এ ছাড়া আরও অন্যন্য নেতা কর্মিরা নানা আওয়ামীলীগের উন্নয়ন দিক তুলে ধরে বক্তব্য দেন। উক্ত অনুষ্ঠান সমাপ্তির পর মিষ্টি মুখ করাতে ভুলেননি নুতন কমিটির সাধারন সম্পাদক সৈয়দ হোসাইন মোঃ তানভির।

 

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধুর আজীবন সহযোগী” মকসুদুল ইসলাম “স্বরণে “শীতবস্ত্র বিতরণ”

বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি অমিত, সম্পাদক শান্ত

ফুটবল মার্কায় দিবে ভোট সদস্যরা বেধেছে জোট

কন্ঠ শিল্পী মমতাজের ডিগ্রি “ভুয়া”

বিষাক্ত মদ্যপান করেই দিনের খবরের সম্পাদক জিল্লুর মৃত্যু: ময়নাতদন্ত ছাড়া দাফন

রুপনগরে অবৈধ বিদ্যুৎ সংযোগের ছড়াছড়িঃ উর্ধ্বতন কর্মকর্তারা এসি রুমে ঘুমায়

বাস্তবতা, অনৈতিকতা ও ভাবনা

কোটি টাকা চাঁদাবাজির ফুটপাত উচ্ছেদ অভিযানে: সোর্স কাদের সিন্ডিকেটের মাথায় হাত

হাসপাতালে মৃত মায়ের বুকে শিশু, চিকিৎসায় অবহেলার অভিযোগ

এমপি’র ভাগ্নের সন্ত্রাসী বাহিনীরা, এক আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় !