NEWS, নির্বাচন, রাজধানী, রাজনীতি

রূপনগর থানা আওয়ামী সমবায়লীগের পক্ষ থেকে ১৬ আসনের এমপিকে লাল গোলাপ শুভেচ্ছা।

%e0%a6%86%e0%a6%93%e0%a6%af%e0%a6%bc%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80-%e0%a6%b8%e0%a6%ae%e0%a6%ac%e0%a6%be%e0%a6%af%e0%a6%bc%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b7

ঢাকা-১৬ আসনের এমপি আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহকে, রূপনগর থানা আওয়ামী সমবায়লীগের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা

বাংলাদেশ একাত্তর.কম [শেখ রাজু] বাংলাদেশ আওয়ামীলীগের অংঙ্গ সংগঠন আওয়ামী সমবায়লীগ। এ”দলটি সম্পুর্ণ অন্যন্য দলের থেকে ব্যতিক্রম একটি সুসংগঠিত দল হিসেবে দেশে পরিচিতি পেয়েছে বলে জানালেন রূপনগর থানা আওয়ামীগ সাধারন সম্পাদক জনাব, সালাউদ্দিন রবিন।

রূপনগর থানা আওয়ামী সমবায়লীগের সাধারন সম্পাদক হুসাইন মোঃ তানভীর বলেন, আমরা আওয়ামী সমবায়লীগের পক্ষ থেকে মাননীয় সংসদ সদস্য আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহকে শুভেচ্ছা ও অভিন্দন জানাতে রুপনগর থানা কমিটির সকল নেতা ও নেত্রী বৃন্দগন একত্রিত হয়েছি। তৃতীয় বারের মত আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে ঢাকা ১৬ আসনের নয়ন মণি পল্লবী ও রূপনগর থানা বাসীর আস্থাভাজন মিরপুরের ঐতিহ্যবাহী মোল্লাহ পরিবারের সুযোগ্য সন্তান ইলিয়াসউদ্দিন মোল্লাহ পর পর তিনবারের ঢাকা-১৬ আসনের এমপি। আমরা সব সময় আওয়ামী সমবায়লীগ রূপনগর থানা কমিটি আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ’র পাশে আছি থাকবো নৌকার পক্ষে কাজ করবো। তানভির আরও বলেন,  আমাদের মুল দল বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সেই একযুগ ধরে দলীয় প্রচার প্রচারণা করে আসছি।

গরিব অসহায় মানুষের পাশে সহযেগিতার হাত নিজেদের অর্থায়নে যতটুকু পারি বাড়িয়ে দিচ্ছি। আমরা কখনো বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি টানিয়ে বস্তি বানিয়ে সরকারি জমি দখলবাজী চাদাবাজী করিনা।মাদকাসক্ত ব্যক্তি আমাদের সংগঠনে নেই আমরা মাদক মুক্ত সমাজ চাই। আমরা মাদক”কে না বলি। যারা মাদকের সাথে জরিত তাদের বলবো আপনারাও মাদক”কে না বলুন সুন্দর সুস্থ সমাজ গড়ুন।



Print Friendly, PDF & Email
Comments
Share
Avatar

bangladesh ekattor

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

sixteen − fifteen =